Logo
নোটিশ :
mreducationnews24.com এ আপনাকে স্বাগতম

নিয়ম ভেঙে ক্যাটরিনার ঠোঁটে চুমু খেলেন শাহরুখ কেন

রিপোর্টার 41 বার
আপডেটের সময় : Wednesday, July 5, 2023

বলিউড তারকা শাহরুখ খানকে শুধু ইন্ডাস্ট্রির রাজা বলা হয় না। তাকে পর্দার রোমাঞ্চের নায়কও বলা হয়। আট থেকে আশি প্রায় সব বয়সের নারীদের কাছেই তিনি অন্যরকম আবেগ। পর্দায় প্রেমকে ফুটিয়ে তোলার জন্য তিনি বরাবরই সেরাদের একজন।

এই তারকার একটি নিয়ম রয়েছে, পর্দায় কখনো চুমু খেতে দেখা যায় না তাকে। অর্থাৎ ‘নো কিসিং পলিসি’ রয়েছে তার সিনেমায়। দীর্ঘদিনের এই ক্যারিয়ারে কখনো ব্যতিক্রম হয়নি এই পলিসির। কিন্তু সেই নিয়মভঙ্গ করেছেন বলিউড বাদশাহ। ক্যারিয়ারের ৪০তম সিনেমা ‘যব তক হ্যায় জান’-এর জন্য অতীতের নিয়ম ভেঙেছেন তিনি। সিনেমাটি মুক্তি পায় ২০১২ সালে।

এটি ছিল পরিচালক যশ চোপড়ার শেষ ছবি। এতে শাহরুখের সঙ্গে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। সিনেমায় চুমুর দৃশ্য দেখে বিব্রত হওয়ার পরও কেন নিয়ম ভাঙলেন? এবার এত বছরের নিয়ম জানালেন এই তারকা।

আনন্দবাজার পত্রিকার খবর, শাহরুখ খান সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার সময় দুটি শর্ত রাখেন। প্রথমত ঘোড়ায় চড়তে পারবেন না তিনি। দ্বিতীয় পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয় করতে পারবেন না। দুটি কাজই খুব অস্বস্তিকর তার কাছে।

নায়কের ভাষ্যমতে, আমায় কেউ গল্প শোনাতে এলে তাকে আগেই বলে দেই, ঘোড়ায় চড়া ও চুম্বনের দৃশ্যে আপত্তি রয়েছে আমার।

তবে ‘যব তক হ্যায় জান’ শুরুতে আপত্তি থাকলেও পরে ক্যাটরিনার ঠোঁটে ঠোঁট ছোঁয়ান শাহরুখ। তার ভাষ্যমতে, শুটিং সেটে প্রায় একশ’ মানুষের সামনে এ ধরনের দৃশ্যে অভিনয় করা কতটা বিব্রতকর ছিল সেটি যশকে জানিয়েছিলাম। প্রথমে অবশ্য আদিত্য চোপড়া ও যশ দু’জন বলেছিলেন যে এ দৃশ্যে অভিনয় করতে হবে না।

শাহরুখ বলেন, কিন্তু পরে আমাকে বাধ্য করেছিলেন তারা। আবার পারিশ্রমিকও দিয়েছিলেন। যদিও এরপর আর কোনো সিনেমায় অন্য কোনো নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায়নি এ তারকাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com