Logo
নোটিশ :
mreducationnews24.com এ আপনাকে স্বাগতম

কবে বউ সাজব

রিপোর্টার 80 বার
আপডেটের সময় : Sunday, May 28, 2023

আমি চাইলেই বিয়ে করতে পারি না বলে মন্তব্য করেছেন ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা। গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে তিনি এ কথা বলেন।

উপস্থাপক প্রশ্ন করেন তানজিন তিশা বউ সাজবেন কবে।

তিশা বলেন, আমি আসলে বলতে পারি না বাস্তব জীবনে আমি কবে বউ সাজব। কারণ আমরা সবাই জানি জন্ম, মৃত্যু ও বিয়ে সব আল্লাহর হাতে। আমি যদি এখন বলি আমি এখন বিয়ে করছি- চাইলেই বিয়ে করতে পারব না; বা আমি যদি বলি নেক্সট টু ইয়ারে থ্রি ইয়ারে হয়তো আমি বিয়ে করব- তারপরও তো আল্লাহর হাতেই।

বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা নেই- এমন প্রশ্নের জবাবে তিশা বলেন, ওভাবে এখন কোনো পরিকল্পনা নেই। এই মুহূর্তে নিজেকে রিকভার করার চেষ্টা করছি। কারণ আমার বাবা চলে গেছেন।

তিনি আরও বলেন, সব কিছু মিলিয়ে মনে হয় আমি আমার কাজ করছি। নিজেকে এবং নিজের মানসিকতাকে শক্ত করা এখন প্রয়োজন। আমি ওই চিন্তাটা করছি না। কাজের প্রতিই আমি মনোযোগী। বিয়ে যখন হওয়ার তো হবেই।

সাক্ষাতকারে তিশাকে তার বাবার বিষয়ে প্রশ্ন করা হয়। উপস্থাপক বলেন, তিশার বাবা চাইতেন না সে অভিনেত্রী হোক। এজন্য দেড় বছর তিশার সঙ্গে কথা বলেননি তার বাবা। পরে অভিমান ভেঙে তিশাকে ফোন করে খাবার খেয়েছে কিনা জিজ্ঞেস করেন তিনি। বাবার বিষয়ে প্রশ্নে কান্নায় ভেঙে পড়েন তিশা।

বাবার প্রসঙ্গে তিশা বলেন, বাবার বিষয়ে আমি কথাই বলতে পারি না। একটা সময় আব্বু একদম চাইতেন না যে আমি অভিনয় করি। এজন্য টানা দেড় বছর কথা বলেননি আব্বু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com