Logo
নোটিশ :
mreducationnews24.com এ আপনাকে স্বাগতম

এখানে সবাই ঠকতে ঠকতেই শেখে: রাশমিকা

Collected / ৪৩ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩

সামনেই মুক্তির অপেক্ষায় প্রহর গুনছে বহুল প্রতীক্ষিত ছবি ‘পুষ্পা ২’। এই মুহূর্তে বেশ ব্যস্ত সময় পার করলেও এরই মাঝে বাঁধল বিপত্তি। প্রায় ৮০ লাখ টাকা খোয়া গেল নায়িকা রাশমিকা মান্দানার।

জানা গেছে, অভিনেত্রীর এই বিপুল অঙ্কের টাকা চুরির পেছনে রয়েছে তারই দীর্ঘদিনের ম্যানেজারের হাত। এ ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে ম্যানেজারকে চাকরি থেকে বরখাস্ত করলেও কোনোরকম শাস্তি দেননি তিনি। পুলিশকেও জানাননি কিছু।

রাশ্মিকা বলেন, এ নিয়ে থানা পুলিশ করলেই আমাকে নানানভাবে ফ্রেম করা হবে। আমার সামনে ছবি রিলিজ তাই কোনো ধরনের অন্য বিতর্কে জড়াতে চাইছি না এখন।

পুষ্পা’র সাফল্যের পর রাশমিকার ব্যস্ততা এখন তুঙ্গে। কাজের চাপে যেন দম ফেলবার সময় নেই। দক্ষিণী নায়িকা হলেও বর্তমান সময়ে মুম্বাইতে একাধিক বলিউড প্রোডাকশনেই বেশি ব্যস্ত রয়েছেন। ইতোমধ্যে বলিউডের একটি এজেন্সির সঙ্গেও যুক্ত হয়েছেন। যার মাধ্যমে টিভি শো, স্টেজ শো থেকে শুরু করে সবকিছুই মেনটেইন করছেন তিনি।

নিজের ক্যারিয়ারে বলিউড বনাম দক্ষিণী ইন্ডাস্ট্রি প্রসঙ্গে রাশমিকা মান্দানা বলেন, আমার কাছে বেসিক কোনো পার্থক্য নেই। তবে মুম্বাই অনেক যান্ত্রিক। প্রথম প্রথম খাপ খাওয়াতে অসুবিধা হয়। পরে ঠিক হয়ে যায়। এই যেমন আমার নিজের ম্যানেজারের কাছেই এতো বড় ধোঁকা খেতে হলো। এখানে সবাই ঠকতে ঠকতেই শেখে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com