Logo
নোটিশ :
mreducationnews24.com এ আপনাকে স্বাগতম

‘আমাদের সংসার ভাঙলে দায়ী হবে সুনেরাহ’

রিপোর্টার 55 বার
আপডেটের সময় : Tuesday, May 30, 2023

জনপ্রিয় তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণি। বরেণ্য নির্মাতা নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমার শুটিংয়ে বিয়ে করেন তারা। ঘটনা ২০২১ সালের ১৭ অক্টোবর। তবে বিষয়টি তারা প্রকাশ্যে আনেন ২০২২ সালের ১০ জানুয়ারি। তাদের সংসারে রয়েছে ফুটফুটে এক ছেলে সন্তান। নাম শাহীম মুহাম্মদ রাজ্য।

মাঝে সংসার জীবনের টানাপোড়ন চললেও, সন্তানের দিকে তাকিয়ে মান-অভিমান ভুলেছেন রাজ-পরী। তবে গত সোমবার দিবাগত রাতে রাজের ফেসবুক থেকে কিছু ‘গোপন’ ছবি ও ভিডিও প্রকাশ হয়। যেখানে শরিফুল রাজ ও ‘ন ডরাই’খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে পাওয়া গেছে মদ্যপ অবস্থায়। আর ভিডিওতে তাদের কথাবার্তাও ছিল অশ্লীল। যা নিয়ে বেজায় খেঁপেছেন পরী। তার রাগের কারণ ‘গোপন’ ভিডিও না, পরীকে নিয়ে মন্তব্য করায়।

ওই মেয়েকে (সুনেরাহ) আমি চিনিই না। ওর সঙ্গে আমার কখনো কথাই হয়নি। তাহলে কেন ও আমাকে নিয়ে আজেবাজে মন্তব্য করছে। রাজের ফেসবুক থেকে প্রকাশিত ভিডিওগুলোতে অনেকেই দেখেছেন। ওখানে ওর মুখের ভাষা কেমন ছিল। আর ওরা কি স্বাভাবিক ছিল। এটা কোন ধরণের বন্ধুত্ব? রাজের ফেসবুক হ্যাক হয়নি। এটি করেছে ওই মেয়েই! কারণ রাজ ঘুমালে তার কোন হুশ থাকে না।’ রী আরও বলেন, ‘আমরা সংসার জীবন নিয়ে বেশ ভালোই ছিলাম। কিন্তু এটি অনেকের ভালো লাগছে না। তাই আমার সংসারের পেছনে লেগেছে তারা। তার কথা ও মাতলামি দেখেছেন? এবার বুঝেন। মানুষ মনে করে, দেশের সব মদ আমিই খাই! বাকিরা সবাই ধোয়া তুলসী পাতা। ওই মেয়ে হুমকি দিয়েছে, আইনের ভয় দেখিয়েছে- আইন কি শুধু তার জন্যই। আমিও তাকে দেখে নেব, ধৈর্যের একটা সীমা আছে! আমার মনে হয় ও (সুনেরাহ) আমার সংসারটা ভাঙার চেষ্টা করছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com