Logo
নোটিশ :
mreducationnews24.com এ আপনাকে স্বাগতম

অর্জুন-কপিলার প্রেমের গুঞ্জন

রিপোর্টার / ৭১ বার
আপডেটের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩

বর্তমানে বলিউডে আলোচনার কেন্দ্রবিন্দু প্রেমিকযুগল মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। তবে গুঞ্জন উঠেছে বিচ্ছেদের পথে হাঁটছেন তারা। কারণ হিসেবে জানা যায়, মালাইকাকে ছেড়ে নতুন নারীতে মজেছেন অর্জুন। তবে বিষয়টি নিয়ে নিশ্চুপ রয়েছেন দুজনেই। আর এই ঘটনায় সামনে এসেছে অভিনেত্রী কুশা কপিলার নাম। সম্প্রতি অর্জুনের সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জনে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

শোনা যাচ্ছে, নিজের চেয়ে ১১ বছরের বড় মালাইকাকে ছেড়ে এখন কুশার দিকে মন দিয়েছেন অর্জুন। করণ জোহরের এক পার্টিতেই নাকি পরস্পরের প্রতি প্রেমে মজেছেন তারা। তবে সত্যিটা আসলে কি?

এ প্রসঙ্গে কুশা কপিলা বলেন, আমাকে নিয়ে রোজ এতো নতুন গল্প! ভাগ্যিস আমার মা দেখেননি।

এ দিকে মালাইকা অরোরা ও অর্জুন কাপুরকে ইদানীং আগের মতো এক সঙ্গে দেখা যাচ্ছে না। সব স্থানে মালাইকাকে একাই ঘুরতে দেখা যাচ্ছে, অন্যদিকে অর্জুনও পার্টিতে যাচ্ছেন একা।

আরবাজ খানের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর অভিনেতা অর্জুনের সঙ্গে ‘লিভ টুগেদারে’ রয়েছেন মালাইকা। তবে ভারতের গণমাধ্যমে তাদের ঘনিষ্ঠ সূত্র জানায়, বিচ্ছেদের বিষয়টি পুরোপুরিই গুজব। এখন নিজেদের কাজে মন দিতে চান মালাইকা-অর্জুন।

প্রসঙ্গত, আরবাজ খানের সঙ্গে দীর্ঘ বিবাহিত জীবনের ইতি টেনে অর্জুনে বাঁধা পড়েন মালাইকা। অন্যদিকে, অর্পিতা খানের সঙ্গে সম্পর্ক ভেঙে মালাইকাতে নিজের সুখ খুঁজে পান অর্জুন।

সূত্র: আনন্দবাজার

 

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com